ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫

মম অপূর্বকে ছাড়া কাউকে বিয়ে করবে না

২০১৮ ফেব্রুয়ারি ২৮ ১৬:২৪:২৭
মম অপূর্বকে ছাড়া কাউকে বিয়ে করবে না

ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম। অসংখ্য নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন তারা। অনেক নাটকে তাদের পাওয়া গেছে প্রেমিক-পেমিকার চরিত্রে অভিনয় করছে। কিছু নাটকে অভিনয় করেছেন স্বামী- স্ত্রীর চরিত্রেও। খবর হলো আবারও একটি নাটকে জুটি বেঁধেছেন এই দুই তারকা। ‘বিসর্জন’ নামের নাটকটি নির্মাণ করছেন সরদার রোকন। মঙ্গলবার উত্তরায় শুটিং শুরু হয়েছে।

নাটকটিতে অপূর্ব-মম ছাড়াও আরও অভিনয় করছেন ডলি জহুর, জনি প্রমুখ। বুধবার দুপুরে নির্মাতা সরদার রোকন জানান, আজ বুধবারও নাটকটির দ্বিতীয় দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন অপূর্ব-মম। এখানে মমর মায়ের চরিত্রে অভিনয় করছেন ডলি জহুর আর অপূর্বের বন্ধুর চরিত্রে পাওয়া যাবে জনিকে।

বিসর্জন নাটেকের গল্পে দেখা যাবে, মমর মা তার জন্য একটি পাত্র পছন্দ করেছে। একটি রেস্টুরেন্টে মম সে পাত্রর সঙ্গে দেখা করতে যায়। কিন্তু সে পাত্রের পরিবর্তে সেখানে অপূর্বর সঙ্গে দেখা হয় তার। আলাপও হয়। পরে জানা যায়, ভুল পাত্রের সঙ্গে দেখা করে এসেছে মম। এর মধ্যে প্রথম আলাপেই অপূর্বকে ভালো লেগে যায় তার। গল্প বাঁক নেয়। মা মমকে পছন্দের পাত্রের সঙ্গে বিয়ে দিতে চান। অন্যদিকে মম অপূর্বকে ছাড়া কাউকে বিয়ে করতে চায় না। তার পর কী হয় ? জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

নির্মাতা জানালেন, শিগগিরই কোনো একটি চ্যানেলে প্রচার হবে নাটকটি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর