ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

ঋণ শোধ করতে চান দৃষ্টিপ্রতিবন্ধী যতীন বাল্মিকী

২০১৮ ফেব্রুয়ারি ২৮ ১৩:২২:৫২
ঋণ শোধ করতে চান দৃষ্টিপ্রতিবন্ধী যতীন বাল্মিকী


রবিবার ভারতের ঘুম ভেঙেছে বলিউডের অন্যতম মহানায়িকার মৃত্যু সংবাদে। শ্রীদেবীর মৃত্যুর আকস্মিকতায় যেমন ভেঙে পড়ে তাঁর পরিবার তেমনই শোকস্তব্ধ হয়েছে বলিউড। দেশের বিভিন্ন প্রান্তে তাঁর গুণমুগ্ধরা ধীরে ধীরে জড়ো হতে শুরু করেছেন তাঁর মুম্বাইয়ের বাসভবন গ্রিন একর্সের সামনে। শুধু অভিনেত্রীর অন্তিমযাত্রায় অংশ নিতেই এই অপেক্ষা।

গ্রিন একর্সের সামনে জড়ো হওয়া বহু ভক্তের মধ্যে একজন যতীন বাল্মিকী। এসেছেন উত্তর প্রদেশ থেকে। দৃষ্টিপ্রতিবন্ধী এই ব্যক্তির সঙ্গে শ্রীদেবীর যোগাযোগ অনেক আঘে থেকেই। তিনি জানান, তাঁর ভাই আজ বেঁচে আছেন শ্রীদেবীর জন্য। একসময়ে যতীনের ভাইয়ের ব্রেন টিউমার অপরেশনের জন্য ১ লাখ রুপি সাহায্য করেন শ্রীদেবী। আর শ্রীদেবীর কথাতে হাসপাতাল আরো ১ লাখ রুপি ছাড় দেয়।

যতীন বাল্মিকীর আরো বলেন, অভিনেত্রীর মৃত্যু সংবাদ শুনেই তিনি গত ২ দিন ধরে গ্রিন একর্সের সামনে অবস্থান করছেন। দৃষ্টিশক্তিহীন যতীন বলছেন, শ্রীদেবীর জন্য কিছু করতে পারার ক্ষমতা নেই তাঁর, তবে অভিনেত্রীর অন্তিমযাত্রায় তিনি অংশ নিতে চান। তাই গ্রিন একর্সের সামনে আসা।

দেশের বহু প্রান্ত থেকে এ রকম বহু যতীন বাল্মিকীরা শ্রীদেবীর বাড়ির সামনে গত ২ দিন থেকে অপেক্ষায় রয়েছেন, প্রিয় অভিনেত্রীকে শেষ বিদায় জানাবার জন্য।
সূত্র : এএনআই


লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর