ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, ৯ মাঘ ১৪২৪

এবার পুনম কাণ্ডে বিব্রত হলেন রাহুল দ্রাবিড়

২০১৮ জানুয়ারি ১২ ২০:১৫:৩৩
এবার পুনম কাণ্ডে বিব্রত হলেন রাহুল দ্রাবিড়


ভারতের সাবেক তারকা ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের ৪৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে। শুভেচ্ছায় সিক্ত দ্রাবিড় কি কখনো ভেবেছেন ভিন্ন রকম এক শুভকামনা ও শুভেচ্ছা নিয়ে মুখিয়ে ছিলেন অভিনেত্রী পুনম পান্ডে।

বিভিন্ন সময় পুনমের কাণ্ডে বিব্রত হয়েছেন অনেকে। এবার যা করেছেন তাতে ভদ্র ক্রিকেটার খ্যাত রাহুল দ্রাবিড় বিব্রত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

কী সেই কাণ্ড?

ছোট পোশাক নয়, বিকিনি নয়, একে বারেই নগ্ন হয়েই দ্রাবিড়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পুনম পান্ডে। ১১ জানুয়ারি ছিল দ্রাবিড়ের জন্মদিন। বিশেষ এই দিনে সকাল সাড়ে ১০টার দিকে পুনম পান্ডে টুইটারে নগ্ন ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। সঙ্গে লিখেছেন, '#HappyBirthdayDravid "No caption"।'

দ্রাবিড়ের ভক্তরা মনে করছেন পুনমের এমন কাণ্ডে তাদের প্রিয় সাবেক ক্রিকেটার রাহুল দ্রাবিড় বিব্রত হয়েছেন। পুনমের এমনটা করা ঠিক হয়নি। অবশ্য পুনম এসবের ধার-ধারেন না। তার ইচ্ছে হলেই বিভিন্ন ইস্যুতে নগ্ন কিংবা বিকিনি পড়ে মিডিয়ার নজর কাড়ার চেষ্টা করেন।

এর আগে বুধবার আরেকটি ছবি পোস্ট করেন পুনম। সেখানেও তার শরীরে কোনো আবরণ ছিল না। তখন লিখেছিলেন, 'আমি নগ্ন নই। আমি ভালোবাসার পোশাক পরেছি।'

বছর শেষে টপলেস হয়ে ক্রিসমাসের উষ্ণতা বাড়িয়েছিলেন ‘নাশা’ ছবির খ্যাত এই নায়িকা। বির্তক ছাড়া তার চলতেই যেন ভালো লাগে না। ২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুনম পান্ডে। ভারত বিশ্বকাপ জিতলে পুনম নগ্ন হওয়ার জন্য প্রস্তুত ছিলেন। তবে বিসিসিআই মানায় নগ্ন হওয়ার কাজ থেকে তখন তিনি বিরত থাকেন।

অবশ্য কলকাতা নাইট রাইডার্স যখন ট্রফি জেতে তখন নগ্ন হওয়া থেকে বিরত রাখা যায়নি। আর এবার নগ্ন হয়েই দ্রাবিড়কে শুভেচ্ছা জানানোর ঘটনায় ফের তোলাপাড় শুরু হয়েছে অনলাইন দুনিয়া।

উপরে