ঢাকা, মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮, ১০ মাঘ ১৪২৪

ত্রিদেশীয় সিরিজের ওপেনিংয়ে তামিমের সঙ্গী হচ্ছেন যিনি!

২০১৮ জানুয়ারি ১২ ১৮:১৯:৩৯
ত্রিদেশীয় সিরিজের ওপেনিংয়ে তামিমের সঙ্গী হচ্ছেন যিনি!

আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য এরইমধ্যে স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আর সেই স্কোয়াডে তামিম ইকবালের ওপেনিং পার্টনার হিসেবে রয়েছে তিন জনের নাম। তারা হলেন- ইমরুল কায়েস, এনামুল হক বিজয় এবং মোহাম্মদ মিঠুন। তবে তামিমের সঙ্গী হিসেবে কাকে দেখা যাবে তা এখনো ঠিক করেনি বিসিবি।

তবে তামিমের সঙ্গে ওপেনিং ঝুটিতে এগিয়ে রয়েছেন ইমরুল কায়েস। কারণ অতীত রেকর্ডে তাই বলছে। আর তাই

এক্ষেত্রে এগিয়ে থাকছেন ইমরুল। কিন্তু হাতের বুড়ো আঙ্গুলের

ইনজুরির কারন প্রথম ম্যাচ খেলা অনিশ্চিত তার জন্য। তবে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আর জাতীয় দলের অঘোষিত প্রধান কোচ খালেদ মাহমুদ সুজনের কেউই নিশ্চিত করে বলতে পারেননি, তামিমের সাথে ইমরুলই ওপেন করবেন।

তবে ইমরুল খেলবেন কিনা সেটাও কেউ বলেনি। এ প্রসঙ্গে ডা. দেবাশীষ বলেন, 'ইমরুলের প্রথম ম্যাচ খেলা নিয়ে এখনই তেমন কোন মন্তব্য করা ঠিক হবে না। এখনো সময় আছে। দেখা যাক। তিনি এটাও জানিয়েছেন, ইমরুলের বুড়ো আঙ্গুলের ব্যথা আর ফোলা দুই'ই কমেছে। গতকাল বুধবার তিনি নেটে ব্যাটিংও করেছেন। তাতে খুব বেশি সমস্যা হয়নি। তবে ম্যাচে তো আর শুধু ব্যাটিংটাই শেষ কথা নয়। তাকে ফিল্ডিংও করতে হবে ৫০ ওভার। সেদিকটাও মাথায় রাখতে হচ্ছে। হাতে এখনো কটা দিন আছে। কাজেই সামনের দিনগুলো দেখা যাক। '

তবে ভিতরের খবর বলছে, প্রথম ম্যাচে ইমরুলের খেলার সম্ভাবনা খুবই কম। আর এমনটি হলে কপাল খুলে যাবে বিজয়ের। এ নিয়ে টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের খুব কাছের দায়িত্বশীল সূত্র জানিয়েছে, এ মুহুর্তে এনামুল হক বিজয়কেই তামিম ইকবালের ওপেনিং পার্টনার হিসেবে চিন্তা করা হচ্ছে। এমনকি নেটেও বিজয়ই দ্বিতীয় ওপেনার হিসেবে প্র্যাকটিস করছেন।

উপরে