ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

জানেন মৌসুমীর প্রেমে পড়ে আজও বিয়ে করেননি এই পরিচালক

২০১৭ ডিসেম্বর ০৭ ১৮:০২:৪৫
জানেন মৌসুমীর প্রেমে পড়ে আজও বিয়ে করেননি এই পরিচালক

পরিচালক মুশফিকুর রহমান গুলজার অসংখ্য জনপ্রিয় সিনেমার পরিচালক। বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচনে ২০১৬-১৭ মেয়াদে সভাপতি পদে ছিলেন। এ সময়কার নানা ইস্যুতে তাঁর নাম এসেছে। বাংলাদেশ চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ ব্যাক্তিত্ব তিনি। একজন বিনয়ী মানুষ হিসেবেও তাঁর খ্যাতি রয়েছে।

চলচ্চিত্রপাড়ায় দীর্ঘদিন ধরে এক গুজব রটানো যে পরিচালক গুলজার এখনো বিয়ে করেননি। ঘটনা সত্য। কেন বিয়ে

করেননি? জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর প্রেমে হাবুডুবু খেয়েছেন। আর তাঁকে ভালোবেসে এখনো বিয়েও করেননি এই নির্মাতা!

বাংলা চলচ্চিত্রে কিংবদন্তিতূল্য অভিনেত্রী চিত্রনায়িকা মৌসুমী। কালজয়ী চিত্রনায়ক সালমান শাহ’র সঙ্গে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি দিয়ে সেই নব্বইয়ের শুরুর দিকে তাঁর যাত্রা।

এরপর গোটা নব্বই দশকেই মাতিয়ে রেখেছেন তিনি। চিত্রনায়ক ওমর সানিকে ভালোবেসে সংসারও করছেন তারা। কিন্তু মৌসুমীর প্রতি ভালোবাসা পোষণ করেননি এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর।

এ নিয়ে গুলজার কোনো কথা বলতে রাজি হননি। আর মৌসুমী বলেন, আমি কী করে জানবো? ‘তাহলেতো আমাকে মানুষের মনের ভেতর ঢুকতে হবে। এরকম কত রটনাই তো আছে। সত্যটা কী সেটা হলো বিষয়। আমিও এমনটা শুনেছি। কিন্তু এর সত্যতা নেই আমার কাছেও।’

চলচ্চিত্র সাংবাদিক থেকে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন মুশফিকুর রহমান গুলজার। মৌসুমীকে গুলজারই চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ করে দেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে। তাদের মাঝে এখনো পরিবারিক সর্ম্পক বিদ্যমান। দু’জনে যৗথ ভাবে একাধিক ছবি পরিচালনাও করেছেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর