ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭, ৩০ অগ্রহায়ণ ১৪২৪

সাকিব খানকে উচিত শিক্ষা দিতে চান অপু

২০১৭ ডিসেম্বর ০৭ ১৬:১৬:৪৯
সাকিব খানকে উচিত শিক্ষা দিতে চান অপু

চিত্রনায়িকা অপু বিশ্বাস সাকিব খানের কাছ থেকে ডির্ভোজ লেটার পাওয়ার পর আধঘাট বেঁধেই নামতে চাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন সংগঠনকে তার পাশে চেয়েছে।

অপুর ঘনিষ্ঠ সুত্র জানায়, শাকিব খান তার সঙ্গে এ পর্যন্ত যা করেছেন। তাতে সাকিব খানকে উচিত শিক্ষা দিতে চান অপু।

এর আগে ৪ ডিসেম্বর সোমবার দুপুরের দিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠিয়েছেন দেশের শীর্ষ চিত্রনায়ক শাকিব খান, এমন খবর গণমাধ্যমে ছড়িয়ে পড়ে।

আর সেখানে শাকিব উল্লেখ করেছেন, মুসলিম রীতি মেনে বিয়ের সময় শাকিবের সাথে শর্ত অনুযায়ী গৃহিনী হয়ে না থাকার কারণে অপুকে তালাকনামা পাঠিয়েছেন তিনি।

তবে চলচ্চিত্র পাড়ায় এই ডিভোর্স নিয়ে বেশ আলোচনা হচ্ছে। শাকিব-অপু এই দুই পক্ষে ভাগ হয়ে চলছে তর্ক বিতর্ক। কেউ বলছেন, নায়িকা হিসেবে একক রাজত্বের লোভে পড়েই শাকিবকে বিয়ে করেছিলেন অপু। সেই লোভের শাস্তি তিনি পাচ্ছেন। কেউ বলছেন, শাকিবের সঙ্গে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করে বোকামির পরিচয় দিচ্ছেন অপু। বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলা শাকিবের মত হয়তো পাল্টাতে পারে। কিন্তু স্বামীর ভেতরে ভেতরে সম্পর্ক মরে যাওয়ার যে দুর্গন্ধ সেটা কী সহ্য করতে পারবেন অপু?

কেউ আবার শাকিবকেই দায় দিচ্ছেন এই সম্পর্ক ভাঙনের পেছনে। সামাজিক ও পারিবারিক মূল্যবোধের অভাবেই শাকিব বিচ্ছেদের পথে হাঁটলেন। ক্যারিয়ার বলতে অজ্ঞান এই নায়ক ডিভোর্সের সিদ্ধান্ত নিয়ে ব্যক্তিজীবনের জন্য অভিশাপই বয়ে আনলেন বলেও দাবি কারো কারো।

অনেকে আবার এই দম্পতির একমাত্র পুত্র আব্রাম খান জয়ের জন্য মন খারাপ করছেন। ছেলেটি সারা জীবন বাবা ও মায়ের প্রেমময় সম্মিলিত ভালোবাসা থেকে বঞ্চিত হবে। আবার চলচ্চিত্রের অনেক সিনিয়র মানুষজন এই দুই তারকার বিয়ে-বিচ্ছেদের খবরে বেশ বিরক্তি প্রকাশ করছেন।

তাদের মতে, শাকিব-অপু দুজনই আলোচনা প্রিয় তারকা। নিজেদের সবসময় আলোচনায় রাখতে পছন্দ করেন তারা। একটা সময় খুব ভালো গেলেও দিনে দিনে ইন্ডাস্ট্রিতে গুরুত্ব হারাচ্ছেন তারা। এইসব বিয়ে-বিচ্ছেদের নাটক দিয়ে তারা নিজেদের আলোচনায় রাখছেন।

গণমাধ্যমগুলোকে ব্যস্ত রাখছেন তাদের পেছনে। শাকিব-অপুর এইসব বিষয় হাইলাইট করে সংবাদকর্মীরা চলচ্চিত্র ও তার সঙ্গে জড়িতদের ইমেজকে খুব হালকা করে ফেলছেন দর্শকের কাছে। এইসব থামা উচিত।
অন্যদিকে অপুকে আড়ালে নিয়ে গিয়ে বুবলীকে নিয়ে মাতামাতি শুরু করেন শাকিব।

সেই বিষয়টি মেনে নিতে পারেননি অপু। লাইভে এসে হাটে হাড়ি ভাঙেন বিয়ে ও সন্তান জন্ম দেয়ার। সেটি মেনে নিতে পারেননি তার স্বামী শাকিব খান। অপুর উপর রাগে-ক্ষোভে লাইভ চলাকালীনই গণমাধ্যমের কাছে বলেছিলেন, ‌ছেলেকে মেনে নিলেও স্ত্রীর মর্যাদা দেবেন না অপু বিশ্বাসকে।

ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর

উপরে