ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪

তাদের এ ভুলের খেসারত দিতে হবে এখন পুরো চলচ্চিত্র অঙ্গনকে : পূর্ণিমা

২০১৭ ডিসেম্বর ০৭ ১৪:৫৯:৪৭
তাদের এ ভুলের খেসারত দিতে হবে এখন পুরো চলচ্চিত্র অঙ্গনকে : পূর্ণিমা

বাংলা চলচ্চিত্র শিল্প যখন আইসিউতে মুমূর্ষু অবস্থায়। তখন শাকিব অপুর শক্তিশালী জুটি প্রাণের সঞ্চার করেছিলো। প্রায় ৭০টির বেশি ছবি এক সাথে করা এই জুটির সব শেষে শুভ মিলন হলেও, বাস্তবে এর চিত্র উল্টো। রিল লাইফের প্রেম রসায়ন রিয়েল লাইফে প্রভাব ফেললেও পরিণতি ছিল বেশ তিক্ত।

সম্প্রতি অপুকে তালাকনামা পাঠিয়েছেন শাকিব খান। সোমবারের পর থেকে এই ঘটনা নিয়ে মিডিয়ায় চলছে

তোলপাড়। তাদের এই দশ বছরের সংসারের এমন পরিণতি কেউই প্রত্যাশা করেননি। যেখানে তাদের রয়েছে এক বছর বয়সী একজন পুত্র সন্তনা। এদিকে শাকিবের এমন সিদ্ধান্ত নিয়ে তাদের অনেক সহকর্মী তাদের মতামত জানিয়েছেন।

শাকিবের সাথে বহু ছবিতে কাজ করা পূর্ণিমা অনেকটাই শাকিবকে দোষ দিয়ে বলেন, অপু-শাকিবের বিষয়টি অত্যন্ত দুঃখজনক। ওদের দু’জনের ঘটনা ইন্ডাস্ট্রির যে কি ক্ষতি করেছে সেটা ওরা নিজেরাও জানে না। আমাদের সালমান শাহ, মান্না মারা যাওয়ার পর আমরা আর কোনো সালমান শাহ, মান্না তৈরি করতে পারিনি। শাকিবের এই ঘটনা শাকিব বেঁচে থেকেও মরে যাওয়ার মতো। আমাদের ইন্ডাস্ট্রি আরও কয়েকবছর পিছিয়ে গেল। শাকিবের নিজের মূল্যটা বোঝা উচিত ছিল।

অনেকটা মায়া নিয়ে অপু সম্পর্কে লাস্যময়ী এই নায়িকা বললেন, একই কথা অপুর ক্ষেত্রেও, আমাদের নায়িকাদের মধ্যে আধিপত্য ছিল তার। তাদের ভুলের খেসারত দিতে হবে এখন পুরো চলচ্চিত্র অঙ্গনকে। বাচ্চা ছেলেটার দিকে তাকিয়েও ওদের এমন করা উচিত নয়।

ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর

উপরে