ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪

অভিনয় থেকে দূরে গিয়ে যা করছেন আলিশা প্রধান

২০১৭ ডিসেম্বর ০৩ ১৭:৫৬:৫৫
অভিনয় থেকে দূরে গিয়ে যা করছেন আলিশা প্রধান

আলিশা প্রধান বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন। তারপরও তার এবার নতুন পরিচয়ে পাওয়া গেল। পুরানো ঢাকার ওয়ারী কমিউনিটি সেন্টারে শনিবার সন্ধ্যায় হয়ে গেল ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট ভ্যাকেশন ফেয়ার ২০১৭’। মূলত হোয়াইট স্যান্ড রিসোর্ট নামের নতুন পাঁচ তারকা এ হোটেলের এডিশনাল জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

সোহানা গ্রুপের তত্ত্বাবধানে তিন দিনব্যাপী এই ফেয়ারের অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে যোগ দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, পরিচালক ও অভিনেতা তৌকির আহমেদ, ফেরদৌস, পপি, অপু বিশ্বাস, রুনা খান, তানহা তাসনিয়া প্রমুখ।

এসময় আলিশা প্রধান বলেন, আমি অনেকদিন থেকেই অভিনয় থেকে দূরে রয়েছি। আমি কয়েকদিন আগে কক্সবাজারের ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট’ এর এডিশনাল জেনারেল ম্যানেজার হিসেবে দায়িত্ব নিয়েছি। কক্সবাজারে নতুন বছরে আন্তর্জাতিক মানের শপিংমলসহ নতুন পাঁচ তারকা হোটেল চালু হবে। এখানে সোহানা গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান ও পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা মেলার তত্ত্বাবধানের পাশাপাশি আমাকে নতুন দায়িত্বে অনেক সহযোগিতা করছেন।

তিনি বলেন, সোহানা গ্রুপের ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট’ নামের নতুন এই হোটেলে কাজ করে ট্যুরিজমকে সমৃদ্ধ করার পাশাপাশি কক্সবাজারকে বদলে দিতে চাই। আশা করি, ভালোভাবে নতুন দায়িত্ব পালন করতে পারব।
সোহানা গ্রুপের পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা বলেন, এই রিসোর্ট নিয়ে আমাদের আরো বেশ কিছু পরিকল্পনা রয়েছে। নতুন বছরে বলিউড তারকা মাধুরী দীক্ষিতকে নিয়ে এই রিসোর্টের উদ্বোধন করতে চাই।
আলিশা প্রধান অভিনীত ‘ভুল যদি হয়’ মুক্তি পায় গত বছর। চাষী নজরুল ইসলাম পরিচালিত ছবিটিতে তার বিপরীতে ছিলেন ইমন।

টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর

উপরে