ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪

বিয়ের পিঁড়িতে বসছেন পাওলি দাম! জানেন কাকে?

২০১৭ ডিসেম্বর ০৩ ১৫:১০:৫০
বিয়ের পিঁড়িতে বসছেন পাওলি দাম! জানেন কাকে?

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পাওলি দাম। আগামীকাল সোমবার কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রীর বিয়ে । পাত্র অর্জুন দেব। পেশায় ব্যবসায়ী। গুয়াহাটির তাজ বেঙ্গল হোটেলে পাওলি দামের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

পশ্চিমবঙ্গের গণমাধ্যমগুলোতে সম্প্রতি এমন খবর প্রকাশিত হয়েছে। পাওলি দামের শ্বশুরবাড়ি গুয়াহাটিতে। বিয়ের পর পরিবারকে নিয়ে গুয়াহাটি যাওয়ার কথা রয়েছে পাওলি ও অর্জুনের।

বিয়ে উপলক্ষে কেনাকাটা করেছেন পাওলি দাম নিজেই। নিজের পছন্দের রং লাল বলেও জানান তিনি। তাই হয়তো লাল বেনারসিতে বিয়ের পিঁড়িতে দেখা যেতে পারে এই অভিনেত্রীকে।

দুই বছর আগে ইতালিতে অর্জুন দেবের সঙ্গে পাওলি দামের পরিচয় হয়। সেখানে এক পার্টিতে তাঁদের প্রথম দেখা ও আলাপ হয়। এরপর শুরু হয় তাঁদের বন্ধুত্ব। এর কিছুদিনের পরই প্রেম।
‘তিথির অতিথি’ সিরিয়ালে অভিনয় করে নিজের ক্যারিয়ার শুরু করেন পাওলি দাম। বাণিজ্যিক ও ভিন্ন ধারার অনেক চলচ্চিত্রে অভিনয় করে সুনাম অর্জন করেন তিনি। শুধু টলিউডে নয়, বলিউড ও ঢালিউডের অনেক ছবিতেও অভিনয় করেছেন গুণী এই অভিনেত্রী।

তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো ‘কালবেলা’, ‘মনের মানুষ’, ‘হেট স্টোরি’, ‘ছত্রাক’, ‘মাছের ঝোল’ ও ‘সত্তা’ ইত্যাদি।

এ ছাড়া টিভি ধারাবাহিক নাটক ‘মহানায়ক’-এ সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করেও ব্যাপক প্রশংসিত হন পাওলি দাম। নাটকটিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যয়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর

উপরে