ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪

আমাজন অভিযানের ট্রেলারেই বাজিমাত করলেন দেব

২০১৭ ডিসেম্বর ০৩ ১৪:৫৯:১০
আমাজন অভিযানের ট্রেলারেই বাজিমাত করলেন দেব

ভারতীয় কোনো ছবির হিসেবে সবচেয়ে বড় পোস্টার বানিয়ে ইতোমধ্যে গিনেস বুকে নাম উঠেছে ‘আমাজন অভিযান’ ছবির। এবার দেব অভিনীত এই ছবি আবারও নতুন নজির সৃষ্টি করতে যাচ্ছে। শুধু বাংলা নয়, একসঙ্গে ছয়টি ভাষায় মুক্তি পাবে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি।

প্রায় ২৫ কোটি টাকা বাজেটের ‘আমাজন অভিযান’কে ঘিরে বাঙালি দর্শকদের আগ্রহ তুঙ্গে। গেল বৃহস্পতিবার

ইউটিউবে ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরে থেকে ভিউ বাড়ছে। রীতিমত তুলকালাম বেঁধেছে! বাংলা ছাড়াও হিন্দি, তামিল, তেলেগু, ওড়িয়া এবং অসমিয়া ভাষায় ছবিটি মুক্তি পাওয়ার কথা।

এই ছয়টি ভাষাতেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। এর আগে কোনও বাংলা ছবি এতগুলি আঞ্চলিক ভাষায় মুক্তি পায়নি। বড়দিন উপলক্ষে (২৭ ডিসেম্বর) মুক্তি পাওয়ার কথা রয়েছে বহুল প্রত্যাশিত ‘আমাজন অভিযান’। বিভূতিভূষণের ‘চাঁদের পাহাড়’-এর দ্বিতীয় কিস্তি দর্শকরা কতটা পছন্দ করেন, সেটাই এখন দেখার অপেক্ষা।

ছবিটি নিয়ে দেব বলেন, এই ছবির জন্য যতটা পরিশ্রম করেছি আমার ক্যারিয়ারে আর কোনো ছবির জন্য ততটা করতে হয়নি। ‘চাঁদের পাহাড়’ ছবির চেয়েও বেশি প্রত্যাশা আমার এই ছবিটি নিয়ে। এখানে শুটিং করতে গিয়ে অ্যানাকোন্ডার মুখোমুখি হয়েছি! ভাবলেই গা শিওরে ওঠে! প্রচুর স্ট্রাগল এবং ত্যাগ মিশে আছে এই ছবিতে।

এই খোকাবাবু আশা করছেন, ‘অ্যামাজান অভিযান’ ছবিটি কলকাতার বাংলা ছবির ইন্ডাস্ট্রিতে ইতিহাস গড়বে। ছবিতে দেবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন লাবণী সরকার।ছবিটি প্রযোজনা করেছে শ্রী ভিঙ্কটেশ ফিল্মস।

cদেখূন ট্রেইলারটি

টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর

উপরে