ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪

ব্যাটে বলে মিল করলেন কাজল!

২০১৭ নভেম্বর ৩০ ২০:২৫:১০
ব্যাটে বলে মিল করলেন কাজল!

জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালের এখন বেশ সুসময় কাটছে। এই নায়িকা চলতি বছরেই চার চারটি ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন। আর বর্তমানে আরো নতুন দুটি ছবির শুটিং নিয়ে ব্যস্ততায় রয়েছেন।

মূলত ‘এমএলএ’ ও ‘প্যারিস প্যারিস’ এই দুটো সিনেমার কাজ নিয়েই তার এখন ব্যস্ততা। ব্যস্ততার মধ্য দিয়েই নতুনকরে আরো একটি ছবির কাছে চুক্তিবদ্ধ হয়েছেন ভারতের এই নায়িকা। তেলেগু ভাষার এই ছবিটি অ্যাকশন ঘরানায় গল্পকে নির্ভরকরে নির্মিত হতে যাচ্ছে। যার পরিচালনায় প্রশান্ত ভার্মা।

ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্র থেকে জানা গেছে, সিনেমাটিতে কাজলকে নেওয়ার জন্য পরিচালক দীর্ঘদিন ধরেই চেষ্টা করে আসছিলেন। কাজলের চরিত্রটি পছন্দ হয়েছে কিন্তু তিনি পরিচালককে একাধিকবার ফিরিয়ে দিয়েছেন।

কেননা কাজলের শিডিউল ফাকা না থাকাতেই মূলত এই ফিরিয়ে দেওয়া। কিন্তু এবার ব্যাটে আর বলে মিলে যাওয়াতে ভারতীয় দক্ষিণী সিনেমার এই নায়িকা সিনেমাটিতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

সূত্র থেকে আরো জানা গেছে যে, সিনেমায় কাজলের বিপরীতে অভিনয় করবেন শরওয়ানন্দ। এ ছাড়াও আরো থাকবেন নিথিয়া মেনন, মুরালি শর্মা ও শ্রীনিবাস প্রমুখ। সিনেমাটির শুটিং আগামী ডিসেম্বর কিংভা জানুয়ারী মাসেই শুরু হবে বলে জানা গেছে।

হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর

উপরে