ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪

'দিনটি আসলে একান্তই আমার'

২০১৭ নভেম্বর ১৫ ০০:২৮:৫৫
'দিনটি আসলে একান্তই আমার'

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী বিজরী বরকত উল্লাহ এ বছর আর নতুন কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করবেন না। তবে তিনি জানান, নতুন বছরের শুরুতে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করতে পারেন। এরইমধ্যে এ বিষয়ে কয়েকজন নাট্যনির্দেশকের সঙ্গে কথাও হয়েছে বিজরীর। তার অভিনয়ে এটিএন বাংলায় প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘বাবুই পাখির বাসা’ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি এ তথ্য জানান।

এ ধারাবাহিকটির প্রচার শেষ হচ্ছে আগামীকাল। কাজী শাহীদুল ইসলাম রচিত ও সকাল আহমেদ পরিচালিত ‘বাবুই পাখির বাসা’র ১২৪তম পর্ব প্রচার হবে আজ রাত ৯টা ১৫ মিনিটে।

আগামীকাল একই সময়ে নাটকটির শেষ পর্ব প্রচার হবে। বিজরী অভিনীত এই ধারাবাহিকের মুন্নী চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল। ধারাবাহিকের একটি চরিত্র জনপ্রিয় হয়ে উঠলে সাধারণত নির্মাতা এবং প্রযোজক চান এর প্রচার চালিয়ে যেতে। কিন্তু তারপরও আগামীকালই ‘বাবুই পাখির বাসা’র শেষ পর্ব প্রচার হবে। এই নাটকে বিজরী বরকত উল্লাহর বিপরীতে অভিনয় করেছেন শক্তিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম। এদিকে আজ বিজরী বরকত উল্লাহর জন্মদিন।

তবে দিনটিকে ঘিরে বিশেষ কোনো আয়োজনের পরিকল্পনা নেই তার। এ প্রসঙ্গে তিনি বলেন, জন্মদিনটি আসলে একান্তই আমার। এই দিনটিতে আমি একদম ফ্রি থাকতে চাই। সাধারণত আমি নিজে দিনটিতে বিশেষ কোনো আয়োজন বা আনুষ্ঠানিকতা করি না। তবে আমার বাবা-মা আর দিনার দিনটিকে বিশেষায়িত করে তোলার চেষ্টা করেন।

একেবারে পরিবারের সদস্যদের সঙ্গেই সময় কাটে আমার। সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন যেন আল্লাহ আমাদের ভালো রাখেন, সুস্থ রাখেন। প্রসঙ্গত, নাটকের বাইরে বিজরীকে সর্বশেষ ‘গ্ল্যাক্সোজ’ এবং ‘ম্যাগি’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে দেখা গেছে, যা বর্তমানে বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে।

উপরে