ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪

আমার সব কিছু সময়ের ওপর ছেড়ে দিয়েছি : অপু বিশ্বাস

২০১৭ নভেম্বর ১৪ ২১:৪৪:০৭
আমার সব কিছু সময়ের ওপর ছেড়ে দিয়েছি : অপু বিশ্বাস


ঢালিউডের গ্ল্যামার কুইন অপু বিশ্বাস। বর্তমানে নানা ঝামেলার মধ্যে দিয়ে দিন অতিবাহিত করছেন। গুঞ্জন উঠেছে শাকিব খানের সঙ্গে তার সংসার ভাঙ্গার। ঠিক এ সময়ে তিনি যুক্ত হলেন একটি হাউজিং কোম্পানীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। সোমবার সন্ধ্যায় চুক্তি সাক্ষর অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমি আমার সব কিছু সময়ের ওপর ছেড়ে দিয়েছি। এর বেশি কিছু বলতে চাই না।’

অপু বিশ্বাস বলেন, এর আগে আমি এই ধরনের কোনো কোম্পানীর সঙ্গে যুক্ত ছিলাম না। সময় মানুষকে অনেক কিছু করতে শেখায়। মানুষকে বিভিন্ন পথে পরিচালিত করে। আজকে আমি এখানে আছি কালকে কি হবে আমি জানি না।

তিনি অনুষ্ঠানে সবাইকে উদ্দেশ্য করে বলেন, আপনারা চাইলে আমার সঙ্গে যুক্ত হয়ে এই সবুজ ছায়া প্রকল্প থেকে জমি নিতে পারেন। যেহেতু আমি এখানে আছি, আর আপনারা আমার সম্পর্কে জানেন। তবে তারা যদি তাদের কথার ব্যাতিক্রম করে তাহলে আমি তাদের সঙ্গে থাকবো না।

শাকিব অপু জুটি বাংলাদেশে অনেক জনপ্রিয়। এই জুটি কি একসঙ্গে আর পর্দায় আসবে না ? অনুষ্ঠান শেষে এমন এক প্রশ্নের জবাবে অপু বিশ্বাস বলেন, হ্যাঁ শাকিব-অপু জুটি অনেক জনপ্রিয়। কিন্তু আর কত। আমি আর শাকিব এক সঙ্গে ৫৬টা ছবি করেছি। এটা একটা বিশাল ব্যাপার। জুটি বেঁধে এক সঙ্গে এত ছবি আমার মনে হয় রাজ্জাক আঙকেল, শাবানা ম্যাডাম, কবরি ম্যাডাম বা অন্যেরা করেনি। সো এটা আমাদের জন্য বিশাল ব্যাপার। আমাদের জুটিকে দর্শক গ্রহণ করেছে এটাতো অনেক বড় বিষয়। কিন্তু সেটাতো সব সময় ধরে রাখা সম্ভব নয়।

অপু বিশ্বাস বলেন, আর পরিবার সম্পর্কে বলবো, একটা পরিবারে এক সঙ্গে বসবাস করলে টুকটাক কিছু ঝামেলা হয়ই। কোথাও ঝামেলা হয়না তা ঠিক নয়। শাকিবের সঙ্গে আমার সম্পর্ক ঠিক আছে। এটা নিয়ে বাহিরের লোকজন বেশি চিন্তিত। অনেকে সূত্র ছাড়া নিউজ করছে যা ঠিক নয়। আর শাকিব এখন দেশের বাহিরে। সে ফিরলে তার কাছ থেকেও আপনারা প্রশ্ন করে জেনে নিতে পারবেন।

উপরে