ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪

যে কারনে কারিশমার দ্বিতীয় বিয়েতে আর কোন আপত্তি নেই রনধীরের

২০১৭ নভেম্বর ১৪ ১৯:১৯:০৩
যে কারনে কারিশমার দ্বিতীয় বিয়েতে আর কোন আপত্তি নেই রনধীরের

শিগগিরই নতুন জীবন শুরু করতে চলেছেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। অবশেষে নামকরা ব্যবসায়ী সন্দীপ তোসনিওয়ালের সাথে সাত পাঁকে বাঁধা পড়তে যাচ্ছেন তিনি। তাদের এ বিয়ে নিয়ে কোন আপত্তি নেই কারিশমার বাবা রণধীর কাপুরের। বরং বিয়েতে তার আশীর্বাদ থাকছে বলেই জানান তিনি।

রণধীর কাপুর বলেন, ‘কারিশমা যদি নতুন বিয়ে করে সুখী হতে চায় এবং ওর সন্তানদের কোন আপত্তি না থাকে তাহলে আমারও কোন আপত্তি থাকার কথা না।

কিছুদিন হল, দীর্ঘ সাত বছরের আইনি লড়াই শেষে সন্দীপের সাথে তার আগের স্ত্রী আশ্রিতার বিবাহ বিচ্ছেদ হয়েছে। সুতরাং কারিশমা-সন্দীপের বিয়ের পথে আর কোন বড় বাঁধাই রইলো না।

এদিকে ২০০৩ সালে আরেক ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সাথে ঘর বাঁধেন কারিশমা। তাদের দাম্পত্য জীবনে দুটো সন্তানও রয়েছে। কিন্তু অনেক দিন থেকে নিজেদের মধ্যে বোঝাপড়া হচ্ছিল না তাদের। আর তাই ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। সঞ্জয় এরই মধ্যে আরেকজনের সাথে নতুন করে সংসারও পেতেছেন।

তাহলে কারিশমা সন্দীপের বিয়ের সানাই বাজতে আর দেরি হবার কথা নয়। অতিথিদের তালিকা করাও নাকি শুরু হয়ে গেছে। কাপুর পরিবারের ঐতিহ্য অনুযায়ী বেশ জাঁকজমকপূর্ণ একটি বিয়ের আয়োজনই হতে চলেছে। ইন্ডিয়ান এক্সপ্রেস

উপরে