ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪

আনুশকার বাদ, ছবিতে সাইফ-কন্যা সারা

২০১৭ নভেম্বর ১৪ ১৮:২২:৪২
আনুশকার বাদ, ছবিতে সাইফ-কন্যা সারা

সারা আলি খানের বৃহস্পতি এখন তুঙ্গেই বলা যায়। যেখানে বলিউডে নতুন পা রাখা অন্যান্য তারকা দু-তিনটি ছবিতে অভিনয় করার পর আর কোনো কাজ খুঁজে পাচ্ছেন না, সেখানে ছবি মুক্তির আগেই আরেকটি ছবির কাজ পেয়ে বসে আছেন তিনি। এনডিটিভির খবরে প্রকাশ, আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠানের অধীনে আরো একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সাইফ আলি খানের মেয়ে সারা।

তবে ছবিটি আনুশকা ও তাঁর ভাই কারনেশের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মস একাই প্রযোজনা করবে না। ক্লিন স্লেট ফিল্মসের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবে ক্রিআর্জ এন্টারটেইনমেন্ট। যার মালিক অর্জুন এন কাপুর ও প্রেরণা আরোরা। তাঁদের পরবর্তী ছবির জন্য সারাকে অভিনেত্রী হিসেবে নেওয়ার প্রস্তাব করেছেন সবাই। মিডডের একটি সূত্র জানায়, “পরবর্তী ছবিটি হবে ‘সোশ্যাল ড্রামা’। আনুশকা, কারনেশ, প্রেরণা ও অর্জুন এন কাপুর ছবিটির জন্য কেন্দ্রীয় নারী চরিত্রের খোঁজে ছিল এবং তাঁরা সবাই সারার ব্যাপারে একমত হয়েছেন।”

তবে নিজের প্রথম ছবি মুক্তির আগেই দ্বিতীয় ছবিতে চুক্তিবদ্ধ হওয়াটাকে ভালো চোখে দেখছেন না সারার প্রথম ছবি ‘কেদারনাথ’-এর পরিচালক অভিষেক কাপুর। কারণ, ‘কেদারনাথ’-এর মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। অবশ্য সারা এ অভিযোগ উড়িয়ে দিয়েছেন। মিডডের সূত্রটি আরো জানায়, “সারা পরিচালকের পক্ষেই কথা বলছেন। ‘কেদারনাথ’ ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে, কারণ উত্তর ভারতে তীব্র শীত। তাই ছবিটির মুক্তি পিছিয়ে ২০১৮ সালের শেষের দিকে নিয়ে যাওয়া হয়েছে। সারা এত দিন অপেক্ষা করতে নারাজ।” ২০১৮ সালের ২১ ডিসেম্বর ‘কেদারনাথ’ ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

যদিও সারার পরবর্তী ছবি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। সারার দ্বিতীয় ছবি নিয়ে ক্রিআর্জ এন্টারটেইনমেন্ট পিঙ্কভিলাকে জানায়, “হ্যাঁ, প্রাথমিক পর্যায়ে আমাদের সঙ্গে কথা হয়েছে সারার। এর চেয়ে বেশি কিছু এখন বলতে চাইছি না। এখন আমরা আমাদের আসন্ন চলচ্চিত্র ‘পরী’ নিয়ে ব্যস্ত রয়েছি।” ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে ‘পরী’ ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

উপরে