ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৯ অগ্রহায়ণ ১৪২৪

‘শারীরিক সম্পর্ক করার জন্যই সে আমাকে ব্যবহার করেছে’

২০১৭ নভেম্বর ১২ ২০:৪৫:৩০
‘শারীরিক সম্পর্ক করার জন্যই সে আমাকে ব্যবহার করেছে’

ক্রিশ্চিয়ানো রোনালদোর জীবনে বান্ধবীদের আনাগোনা নতুন নয়। ইরিনা শায়েকের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কের বিচ্ছেদের পর রোনালদোর প্রেমের তরী ভিড়েছে বিভিন্ন ঘাটে। কিন্তু কেউই বেশি দিন সঙ্গে থাকতে পারেননি। আপাতত নিজের ২৩তম বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে খোশমেজাজেই আছেন রিয়াল মাদ্রিদের এই তারকা ফরোয়ার্ড। আর থাকবেন নাই বা কেন! তার বান্ধবী যে আট মাসের অন্তঃসত্ত্বা। বলা যায়, গত এক বছর ধরেই জর্জিনার সঙ্গে মধুর সময় কাটাচ্ছেন রোনালদো।

কিন্তু এর মধ্যেই বোমা ফাটালেন পর্তুগীজ টিভি তারকা নাতাশা রদ্রিগেজ। ২১ বছর বয়সী এই মডেল দাবি করছেন, জর্জিনার সঙ্গে সম্পর্ক থাকাকালীন তার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল রোনালদোর।

ব্রিটিশ সংবাদ মাধ্যম ‘দ্য সান’ এ রোনালদোর সঙ্গে গত দুই বছরের সকল গোপন চ্যাটিংয়ের তথ্য প্রকাশ করেছেন নাতাশা। পর্তুগীজ এই মডেলের দাবি, শুধুমাত্র শারীরিক সম্পর্ক করার জন্যই রোনালদো তাকে ব্যবহার করেছেন এবং পরবর্তীতে তাকে ভুলে গেছেন।

ইরিনা শায়েকের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পরই রোনালদোর সঙ্গে পরিচয় হয় নাতাশার। প্রথমে শুধুই মেসেজিং হত দুজনার মধ্যে। এরপর দেখা হয় এবং পরবর্তীতে রোনালদোর সঙ্গে শারীরিক সম্পর্কও হয় তার। চলতি বছরের মার্চ পর্যন্তও তাদের যোগাযোগ ছিল। এ সময় তার শরীরের প্রতি রোনালদো পাগল ছিলেন বলে জানান নাতাশা। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো বারবার তার শরীরের ছবি ও ভিডিও চাইতেন বলেও জানান তিনি।

এ প্রসঙ্গে নাতাশার ভাষ্য, ‘আমি জানতাম তার বান্ধবী আছে। তবুও আমরা বন্ধু হয়েছিলাম। ধীরে ধীরে ঘনিষ্ঠ হলাম। সে আমার শরীর খুব পছন্দ করতো। বিশেষ করে আমার পশ্চাৎদেশ। সে বারবারই তা দেখতে চাইত। আমি শুধু ছবি না, ভিডিও পাঠাতাম তাকে। সে একবার বলেছিল, আমি তোমায় চুমু খেতে চাই একান্তে। এরপর রোনালদো আমাকে তার ফ্লাটের ঠিকানা দেয়।’

খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর

উপরে