ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৯ অগ্রহায়ণ ১৪২৪

বিয়েটা সত্যিই করতে চাই: রাইমা

২০১৭ নভেম্বর ১১ ২১:০৭:১৫
বিয়েটা সত্যিই করতে চাই: রাইমা

বিয়েটা নিয়ে নিজের চিন্তাভাবনার কথা জানালেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন।

জন্মদিন উপলক্ষে দৈনিক আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি ওই কথা বলেন। সম্পতি বিয়ের পিঁড়িতে বসেছেন বোন রিয়া সেন। সেসব প্রসঙ্গও উঠে এসেছে রাইমার কথায়।

পরিবার বিয়ে নিয়ে কিছু বলে কিনা এমন প্রশ্নে রাইমা বলেন, সে তো মা সব সময়ই বলতে থাকে। শুনছে কে! তবে

বাবা চিলড। মা যে খুব জোর করে, তা নয়। মাঝেমধ্যে বলে, এবার তোমার সেটল করে নেওয়া উচিত। ওই পর্যন্তই। পাশাপাশি ভাল কাজ করার জন্য উৎসাহ দেন।

তিনি বলেন, বিয়ে তো ভাগ্যের ওপর নির্ভর করছে। যখন হওয়ার, তখনই হবে। জোর করে কিছু হওয়ার নয়। আমি কিন্তু এখন আর কমিটমেন্ট ফোবিক নই। বিয়েটা সত্যিই করতে চাই। করা উচিতও।

রাইমা বলেন, কিন্তু মাঝেমধ্যে বিয়ে নিয়ে বন্ধুবান্ধবের মধ্যে যা শুনি, তাতে বুঝতে পারি জিনিসটা খুব সহজ বিষয় নয়। আমার কাছে স্বাধীনতা খুব জরুরি। বিয়ের পর সেটা কতটা থাকবে, জানি না। আর এত দিন স্বাধীন ভাবে নিজের মতো সব কিছু করার পর আমি কারও সঙ্গে মানিয়ে নিতে পারব কি না সন্দেহ আছে! নিজের মাথায় জিনিসটা আগে ক্লিয়ার করে নিতে চাই। তার পর বিয়ে।

কাজের ব্যস্ততা নিয়ে এই অভিনেত্রী বলেন, কাজ একটু বেছে করছি। ‘কায়া’ বলে একটা ছবি রিলিজ করবে। শৌভিক গুপ্তর বাংলা-হিন্দি শর্ট ফিল্ম ‘মেহমান’-এর জন্য শুটিং করছি। একটা বড় বাংলা ছবি করছি, সেটার কথা পড়ে জানাব। ওয়েব সিরিজ করলাম। সামনের বছরে বাংলাতেও বেশ কিছু বড় কাজ করব। এখনও পর্যন্ত যে ভাবে কাজের প্রস্তাব পাচ্ছি, আই অ্যাম হ্যাপি।

উপরে