ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৬ অগ্রহায়ণ ১৪২৪

আবারো যা নিয়ে ফিরছেন মিমি-যশ

২০১৭ নভেম্বর ১১ ১৯:৩৭:২১
আবারো যা নিয়ে ফিরছেন মিমি-যশ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। মঞ্চ-টেলিভিশন নাটকে অভিনয় করে খ্যাতি লাভ করেন তিনি। ‘বোঝেনা সে বোঝেনা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় নিজের শক্ত জায়গার কথা জানান দেন এই অভিনেত্রী।

২০১৬ সালে মুক্তি পায় ‘গ্যাংস্টার’ সিনেমাটি। এতে মিমির সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন নবাগত যশ দাশগুপ্ত। এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। মুক্তির পর সবার নজরে আসেন যশ। চলতি বছর তার অভিনীত

দ্বিতীয় সিনেমা ‘ওয়ান’ মুক্তি পায়। এ সিনেমায় অভিনয় করে দর্শকদের বেশ প্রশংসা কুড়ান যশ।

এবার দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন মিমি-যশ। নাম ঠিক না হওয়া এ সিনমোটি পরিচালনা করছেন পথিকৃত বসু। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

পরিচালক পথিকৃত বসু বলেন, ‘কলেজ পড়ুয়া এক তরুণের চরিত্রে অভিনয় করবেন যশ। কলেজে তার এমন অবস্থা সে কয়েকবার ফেল করে। এমন অবস্থায় এক শিক্ষক চায় কোনোভাবে সে পাশ করে কলেজ ছাড়ুক। খুব স্বাভাবিকভাবে ওই শিক্ষকের অপছন্দের একজন পাত্র যশ। কিন্তু ওই শিক্ষকের মেয়েকে দেখে তার প্রেমে পড়ে যায় সে। এই মেয়েটির চরিত্রে অভিনয় করবেন মিমি।’ মিমির বাবার চরিত্রে অভিনয় করবেন রজতাভ দত্ত।

আগামী সপ্তাহে কলকাতায় সিনেমাটির শুটিং শুরু হবে। কলকাতার দর্শনীয় স্থানে শুটিং হবে বলেও জানান এ নির্মাতা। সিনেমাটির চিত্রনাট্য লিখছেন এন কে সলিল। সংগীত পরিচালনায় রয়েছেন জিৎ গাঙ্গুলী। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর

উপরে