ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪

আয়নাবাজির নাবিলাকে এবার দেখা যাবে ভিন্ন ভাবে

২০১৭ নভেম্বর ০৮ ০০:৫২:২৬
আয়নাবাজির নাবিলাকে এবার দেখা যাবে ভিন্ন ভাবে

জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজার নিদের্শনায় নাবিলা প্রথম কাজ করেন ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে। প্রথম ছবিতেই তিনি দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেন। পরবর্তী সময়ে অমিতাভ রেজার নির্দেশনায় ছোট পর্দার জন্য ‘মার্চ মাসের শুটিং’ শীর্ষক একটি নাটকে কাজ করেন। এটিও দর্শক বেশ গ্রহণ করেন।

অমিতাভ রেজার নির্দেশনায় তৃতীয়বারের মতো এবার দেখা যাবে তাকে একটি বিজ্ঞাপনে। মুঠোফোন প্রতিষ্ঠান রবির একটি বিজ্ঞাপনের মডেল হচ্ছেন নাবিলা।

আগামীকাল থেকে এই বিজ্ঞাপনের দৃশ্য ধারণে অংশ নেবেন তিনি। এই প্রসঙ্গে নাবিলা বলেন, অমিতাভ রেজার সঙ্গে তৃতীয়বারের মতো কাজ করতে যাচ্ছি। অনেক দিন পর আবারো তার সঙ্গে কাজ করতে পারবো বলে বেশ ভালো লাগছে। আমার কাছে তিনি বরাবরই অন্যদের চেয়ে ব্যতিক্রম। আমার কাছ থেকে তিনি অনেক সহজে কাজ আদায় করে নিতে পারেন।

আমিও চেষ্টা করি তার চাওয়া অনুযায়ী কাজ করতে। আগের দুটি কাজের মতো এই বিজ্ঞাপনটিও দর্শক গ্রহণ করবে বলে আশা করছি। এদিকে নাবিলা খুব শিগগির টিভি পর্দায় আরো একটি অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন।

আগামী ১৪ই নভেম্বর থেকে এই অনুষ্ঠানের শুটিং শুরু হবে বলে জানান তিনি। এই প্রসঙ্গে নাবিলা বলেন, এবারের অনুষ্ঠানটি নিয়ে দর্শকদের জন্য চমক রয়েছে। তবে অনুষ্ঠানটির নাম ও ধরন সম্পর্কে এখন কিছু বলতে চাই না। সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অনুষ্ঠানটি সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

মডেলিং ও উপস্থাপনার বাইরে নাবিলা বিশেষ দিবসের নাটক-টেলিছবিতে কাজ করার ইচ্ছে পোষণ করেন। যদি পছন্দনুযায়ী গল্প ও চরিত্র মিলে যায় তাহলে কাজ করতে কোনো আপত্তি নেই বলে তার ভাষ্য।

উপরে