ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৬ অগ্রহায়ণ ১৪২৪

মাধুরীকে নিয়ে হলিউডে গেলেন প্রিয়াঙ্কা

২০১৭ জুলাই ৩০ ০২:২০:৪৩
মাধুরীকে নিয়ে হলিউডে গেলেন প্রিয়াঙ্কা

হলিউডে নিজের জায়গা আপাতত পাকা করে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। হিট টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র পর ‘বেওয়াচ’র মাধ্যমে হলিউডি ছবিতেও ডেবিউ করেছেন। একের পর এক নতুন প্রোজেক্টে সই করছেন। রোম্যান্টিক কমেডি ‘ইজন’ট ইট রোম্যান্টিক’র শুটিংও শুরু করে দিয়েছেন।

কিন্তু শুধু নিজের সাফল্যেই থেমে থাকতে রাজি নন এই বলিউড অভিনেত্রী। বরং তার বলিউডি সতীর্থদেরও হলি ইন্ডাস্ট্রির কোথাও জায়গা করে দিতে চান তিনি। তার প্রথম পদক্ষেপ হিসেবে মাধুরী দীক্ষিতকে বেছে নিলেন প্রিয়াঙ্কা। আসলে বিষয়টি ঠিক কী?

আসলে মার্কিন টিভি চ্যানেলে মাধুরীর জীবন নিয়ে একটি কমেডি শো’র প্রযোজনা করতে চলেছেন প্রিয়াঙ্কা। ভ্যারাইটি ডট কমের খবর অনুযায়ী, সিরিজটির নাম এখনও ঠিক হয়নি। তবে মাধুরীর জীবন নির্ভর ওই প্রোজেক্টে একজিকিউটিভ প্রোডিউসার নাকি প্রিয়াঙ্কাই।

এক সময় বলিউডের প্রথম সারির নায়িকা ছিলেন মাধুরী। কিন্তু চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ের পর শোবিজ দুনিয়া থেকে সাময়িক বিরতি নেন। তখনই আমেরিকায় থাকতে শুরু করেন তিনি। জীবনের সেকেন্ড ইনিংসেও কামব্যাক করেছেন বলিউডে। তবে খুব বেছে বেছে ছবি করেছেন সে সময়। এ সবই দেখানো হবে ওই শোতে।

অবশ্য গতমাসেই টুইটারে সুখবরের আভাস দিয়েছিলেন মাধুরী দীক্ষিত। তবে তা কী তখন খোলসা করেননি তিনি। এই খবর প্রকাশ্যে আসার পর বলি মহলের অনেকেই মনে করছেন হলিউডি প্রোজেক্টের সুখবরের কথাই সম্ভবত সোশ্যাল মিডিয়ায় দিতে চেয়েছিলেন ৫০ বছর বয়সী মাধুরী।

হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর

উপরে