ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪

দেখুন কি অবাক কান্ড ১০ মাসের ছেলে গাড়ি চালাচ্ছে

২০১৭ জুলাই ২৮ ১২:২১:২২
দেখুন কি অবাক কান্ড ১০ মাসের ছেলে গাড়ি চালাচ্ছে

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের আবেগ-অনুভূতির পাশাপাশি হর-হামেশা ছবি, ভিডিও শেয়ার করেন অনেকেই। কোনো স্ট্যাটাস থেকে শুরু করে শেয়ার করা কোনো ছবি, ভিডিওতে কতজন লাইক, কমেন্ট করল তা নিয়েও অনেকেই মুখিয়ে থাকেন।

বেশি বেশি লাইক, কমেন্ট ও শেয়ার পেতে অনেকেই ব্যতিক্রমধর্মী ঝুঁকি নিয়ে ছবি, ভিডিও পোস্ট দিয়ে থাকেন। এই তো কিছুদিন আগের ঘটনা। ফেসবুকে লাইকের জন্য এক বাবার অদ্ভুত কাণ্ড দেখে রীতিমত বিস্মিত হয়েছেন অনেকেই।

বহুতল ভবনের কক্ষের জানালা দিয়ে বাইরে সন্তানকে ঝুলিয়ে ছবি তুলেছেন ওই কাণ্ডহীন বাবা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশি লাইক পাওয়ার আশায় এমন কাণ্ড করেছিলেন আলজেরিয়ার ওই ব্যাক্তি! সন্তানকে ঝুঁকিতে ফেলে এক হাজার লাইক পাওয়ার এই চেষ্টার অভিযোগে দেশটির একটি আদালত ওই বাবাকে সম্প্রতি দুই বছরের কারাদণ্ড দিয়েছেন।

এবার থাইল্যান্ডের আরেক বাবার কাণ্ড নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি হয়েছে। ছেলেকে ওইরকম ঝুঁকিতে না ফেললেও খুব একটা কম কিছু করেননি এই বাবা। মাত্র ১০ মাস বয়সী ছেলেকে দিয়ে গাড়ি চালিয়ে নিয়েছেন তিনি।

ব্যস্ততম একটি সড়কে এ রকম ছেলেমানুষি ভীতসন্ত্রস্ত করে দিয়েছে বহু মানুষকে। নিজের ছেলেকে দিয়ে গাড়ি চালিয়ে নেয়ার ভিডিওটি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার পর থেকেই শুরু হয়েছে আলোচনা, সমালোচনা।

অনেকেই ওই বাবাকে নিজেদের নিরাপত্তার ব্যাপারে আরও যত্নশীল হওয়ার পরামর্শ দিয়েছেন। সম্প্রতি ফেসবুক লাইভ করা অবস্থায় গাড়ি চালানোর সময় এক তরুণী দুর্ঘটনার শিকার হন। ওই দুর্ঘটনায় তুরণীর বোন ঘটনাস্থলেই মারা যান।

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর

উপরে