ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৯ অগ্রহায়ণ ১৪২৪

যৌন ক্ষমতা বৃদ্ধি করুন নিজেই জাদুকরি ট্রিক্স জেনে নিন

২০১৪ জুন ২২ ১১:০২:৩৫
যৌন ক্ষমতা বৃদ্ধি করুন নিজেই জাদুকরি ট্রিক্স জেনে নিন

একটা কথা আছে অযথা বাড়তি খরচ কেন করবেন ? হুম তাই যদি আপনি আপনার হাতের কাছেই যৌন ক্ষমতা বৃদ্ধির জাদু জানতে পারেন তাহলে কেন ডাক্তার বা কেন যৌন উত্তেজক ঔষুধ নিবেন।



আজ আপনাদের একটি জাদু শিখাব যার মাধ্যমে আপনার যৌন ক্ষমতা বাড়বে আমি ১০০% গ্যারান্টি দিচ্ছে। এই জাদু শিখলে আপনার, শুক্র স্বল্পতা দূর হবে, দ্রুত বীর্যপাত রোধ হবে এ ছাড়াও অনেক উপকার পাবেন।

ভাই শুধু ডাক্তার আর যৌন উত্তেজক ঔষুধের উপর নিভরতা কমান এবং মন দিন নিজের দৈনিন্দিন খাবারের উপরে। কেন না একমাত্র পুষ্টিকর খাবারই আপনাকে দিতে পারে পারফেক্ট যৌন ক্ষমতা । যেসকল পুরুষের যৌন সক্ষমতা কম তারা নিচের জাদুকরি পদ্ধতিগুলো অনুসরণ করতে পারেন। রসুন এবং পেঁয়াজ এই দুইটি মশলা আপনাকে দিতে পারে জাদুকরি যৌন ক্ষমতা।

রসুন:
মসলা হিসেবে রসুন আমাদের সকলের কাছেই পরিচিত। ডাক্তারী ভাষায় রসুনকে বলা হয় গরীবের পেনিসিলিন। এটি অ্যান্টিসেপ্টিক এবং immune booster হিসাবে কাজ করে। যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন খুবই কার্যকরী ভূমিকা পালন করে। বিশেষ কোনো রোগের কারণে বা দুর্ঘটনার কারণে যৌন ক্ষমতা হারিয়ে গেলে রসুনের মাধ্যমে তা পুণরায় ফিরে পাওয়া যায়।

প্রতিদিন দুই থেকে তিন কোয়া রসুন কাঁচা অবস্থায় চিবিয়ে খেলে হারানো যৌন অক্ষমতা ফিরে পাওয়া যায়। যারা খালি কাঁচা রুসন খেতে পারেন না তারা গমের আটার তৈরি রুটির সাথেও কাঁচা রসুন মিশিয়ে খেতে পারেন। এতে শরীরে স্পার্ম তৈরির মাত্রা বেড়ে যায় এবং সুস্থ স্পার্ম তৈরিতে এটি সাহায্য করে থাকে।

পেঁয়াজ:
আমরা অনেকেই জানি পেঁয়াজ খেলে শরীরের তাপমাত্রা বৃদ্ধি পায়।সহজলভ্য এই মসলাটি কাম উত্তেজক ও কামনা বৃদ্ধিকারী হিসাবে অনেক দিন ধরেই ব্যবহৃত হয়ে আসছে। তবে এর ব্যবহার বিধি সম্পর্কে এখন সুস্পষ্ট তেমনকিছু জানা সম্ভব হয়নি। তবে বিশেষজ্ঞদের মতে, সাদা পেঁয়াজ বাটা মাখনের সাথে ভেজে মধুর সাথে মিশিয়ে খেলে উপকার পাওয়া যায়। উল্লেখ্য, এটি খাওয়ার আগে দুই থেকে আড়াই ঘন্টা পর্যন্ত কোনো কিছু খাওয়া যাবে না।

এটি খেলে দ্রুত বীর্যপাত, ঘুমের মধ্যে ধাতুপতন প্রভৃতি সমস্যার সমাধান হয়। এছাড়াও পেঁয়াসের রসের সাথে কালো খোসা সহ বিউলির ডালের গুড়া সাত দিন ভিজিয়ে রেখে রোদে শুকিয়ে সেটি নিয়মিত খেলে কাম-উত্তেজনা বজায় থাকে এবং শারীরিক মিলনকালীন সুদৃঢ়তা বজায় থাকে।

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

লাইফ স্টাইল - এর সব খবর

উপরে