ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪

বিকিনি মডেল পিয়া বিপাশা সঙ্গে ইমরানের ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিওসহ)

২০১৬ মে ০১ ০৯:১৭:৩০
বিকিনি মডেল পিয়া বিপাশা সঙ্গে  ইমরানের ভিডিও নিয়ে তোলপাড় (ভিডিওসহ)

গত কয়েক বছরে ধারাবাহিকভাবে জনপ্রিয় গান উপহার দিয়েছেন ইমরান মাহমুদুল। গত বছর তার ‘বলতে বলতে চলতে চলতে’ গানটি ছিল সর্বাধিক শ্রোতাপ্রিয়। গানটির ভিডিও বেশ আলোচিত হয়। তারই ধারাবাহিকতায় নতুন

গানের মিউজিক ভিডিও প্রকাশ করলেন ইমরান। গানের নাম ‘ফিরে আসো না’। লিখেছেন স্নেহাশীষ ঘোষ। আর সুর ও সংগীত ইমরানের। গানটির ভিডিওতে ইমরানের মডেল হিসেবে পারফর্ম করেছেন পিয়া বিপাশা।

আর ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ব্যয়বহুল এ মিউজিক ভিডিওর এডিটিং হয়েছে চেন্নাইতে। এদিকে প্রকাশের পর পরই চমক তৈরি করছেন গানটির ভিডিও। ইতিমধ্যে রেকর্ডসংখ্যক ভক্ত-শ্রোতা ফেসবুকে শেয়ার করেছে গানটি। শুধু তাই নয়, মাত্র দুদিনে গানটি দুই লাখ ১৩ হাজার ভিউয়ার্স অতিক্রম করেছে, যেটি একটি অনন্য রেকর্ডও বটে। তবে আলোচনার পাশাপাশি ভিডিওটি নিয়ে এরই মধ্যে বিতর্কও তৈরি হয়েছে।

কারণ, এ মিউজিক ভিডিওটি একটি রাশিয়ান গানের ভিডিওর আদলে তৈরি করা হয়েছে। তবে নকলের অভিযোগের পরও গানটি প্রশংসিত হচ্ছে। এ বিষয়ে ইমরান বলেন, ‘ফিরে আসো না’ ভিডিওটির জন্য আমার ভক্তরা অনেক দিন ধরে অপেক্ষা করছেন। তাদের প্রত্যাশা পূরণের জন্যই একটু সময় নিয়েছি। তবে প্রকাশের পর যে এতটা সাড়া পাবো ভাবিনি। আমি অবাক হয়েছি। ইউটিউবে মাত্র দুদিনে দুই লাখ ভিউয়ার্স অতিক্রম করেছে গানটি। গানটি নির্মাণের সঙ্গে জড়িত সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

উপরে