ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৮ অগ্রহায়ণ ১৪২৪

অভিনয় করেননি, তবুও ঢাকার চলচ্চিত্রে ঐশ্বরিয়া (ভিডিও)

২০১৫ জুলাই ৩০ ১৭:২২:৪৭
অভিনয় করেননি, তবুও ঢাকার চলচ্চিত্রে ঐশ্বরিয়া (ভিডিও)

আগামী ৭ আগস্ট সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে সাফিউদ্দিন সাফি পরিচালতি চলচ্চিত্র ‘ব্ল্যাক মানি’। অভিনয় করেননি তবুও ঢাকার চলচ্চিত্রে দেখা যাবে বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রাইকে।

সিনেমাটিতে ‘টাকা টাকা’ শিরোনামের একটি গানে হঠাৎ করেই দেখা মেলে ঐশ্বরিয়ার। সম্প্রতি ইউটিউবে গানটির ভিডিও ছাড়া পরপরই আলোচনার জন্ম দেয়।

এ বিষয়ে জানতে কথা বলে সিনেমাটির নির্মাতা সাফির সঙ্গে। তিনি বৃহস্পতিবার বলেন, “ঐশ্বরিয়ার অন্য একটি সিনেমার ফুটেজ ব্যবহার করা হয়েছে। ‘টাকা টাকা’ গানটির কথার মধ্যেই ঐশ্বরিয়া রয়েছেন। তাই গানটির প্রয়োজনে ফুটেজ ব্যবহার করা হয়েছে।”

পান্থ কানাইয়ের কণ্ঠে ধারণকৃত গানটির কথা হল— ‘ইচ্ছে হলে যাবো আমি বোম্বে সিঙ্গাপুরে, দেখবে সবাই সঙ্গে আমায় ঐশ্বরিয়া ঘুরে।’ ওই গানের ভিডিওতে ঐশ্বরিয়া অভিনীত ‘জোশ’ সিনেমার একটি দৃশ্য জুড়ে দেওয়া হয়েছে। দৃশ্যটি সম্পাদনায় রয়েছে অপরিপক্কতার ছাপ। সেখানে ভারতীয় একটি অডিও-ভিডিও প্রকাশনা প্রতিষ্ঠানের লোগো দেখা যায়।

ফুটেজ ব্যবহারের ক্ষেত্রে অনুমতি নেওয়া হয়েছে কিনা জানতে চাইলে সাফি বলেন, ‘কল্পনায় তো অনেক কিছুই করা যায়। সাইমনের কল্পনায় হাজির হয়েছেন ঐশ্বরিয়া। এতে অনুমতি নেওয়া হয়নি। সিনেমাটি সেন্সরবোর্ডে দেখেই তো ছাড়পত্র দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘ঐশ্বরিয়ার যে সিনেমার ফুটেজ ব্যবহার করা হয়েছে। সেই সিনেমার সংশ্লিষ্ট কারো কাছ থেকেই অনুমতি নেয়া হয়নি।’

‘ব্ল্যাকমানি’তে অভিনয় করেছেন সাইমন, কেয়া ও মৌসুমী হামিদ। মুভি প্ল্যানেট মাল্টিমিডিয়া প্রযোজিত প্রথম সিনেমা এটি। আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর ও রুবেল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

উপরে